রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে ট্রাক চাপায় পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত আড়াইহাজারে ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত

মানুষ পুড়িয়ে হত্যা করা বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য, স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ নারায়ণগঞ্জ:- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি-জামায়াত তো আজ নতুন নয়, ২০১৩-১৪ সালে আপনারা দেখেছেন কীরকম জ্বালাও-পোড়াও করেছে। তারা বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। জীবজন্তু পর্যন্ত বাদ যায়নি। এটিই বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য।

(৭ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকেল ৩টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্যই আগুনে পুড়িয়ে মানুষ মারা। জ্বালাও-পোড়াও করা। বিএনপি-জামায়াত আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। আর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন হাসপাতালে তাদের সেবা-শুশ্রুষা করেছেন।

তিনি বলেন, ‘(এসবের বিরুদ্ধে) আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত। আমরা অবশ্যই ব্যবস্থা নেবো। যারাই এ অপকর্মগুলো করছেন তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবো।

মাদক প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘পার্শ্ববর্তী দেশগুলো থেকে এখানে মাদক আসে। আমাদের বর্ডার গার্ড এবং কোস্টগার্ড সতকর্তার সঙ্গে কাজ করছে। তারপরও মাদক আসছে। কোস্টগার্ড ও বিজিবিকে আরও শক্তিশালী করা হচ্ছে। সবকিছু মিলিয়ে নতুন প্রজন্মকে যদি মাদকের ছোবল থেকে রক্ষা করতে না পারি তাহলে অনেক কিছুই অসম্ভব হয়ে পড়বে।’

এসময় আরও উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি ও জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD